Freebitco.in Hack করে খুব সহজেই বিটকয়েন আয় করুন


হাই বন্ধুরা সবাই কেমন আছো?
আমি ভালোই আছি।
বর্তমান সময়ে কম বেশি সবাই আমরা বিটকয়েন দ্রুত আয় করা নিয়ে ব্যাস্ত থাকি কিন্তু অনেক সাইট আছে যারা লোভ দেখিয়ে কাজ করিয়ে টাকা দেয় না।

আজ আমরা দেখবো কী ভাবে 

Freebitco Multiply থেকে আয় করবো

প্রথমে Freebitco.IN একাউন্টে Login করো।
যাদের একাউন্ট নেই তারা এখানে ক্লিক করে একাউন্ট বানিয়ে নাও।

লগ ইন করার পর বা সাইন আপ করার পর প্রথম কাজ হলো ক্লাইম করা।
সঠিক ক্যাপচা পুরন করে ক্লাইম করে, Multiply BTC ট্যাবে ক্লিক করে Auto BET এ ক্লিক করো,তারপর নিচের ছবি অনুযায়ী সেটিং করে ফেলোঃ
BASE BET 0.00000003
BET ODDS 2.05
BET ON Alternative
ON LOSE >  INCREASE BET BY 120%
তারপর তুমি START AUTO-BET ক্লিক করলে অটোমেটিক বিটকয়েন আয় হবে।।আর এই পুরো কাজটি করবে যখন তোমার 60,000 - 1.00.000 BTC থাকবে।
এর কম থাকলে এর দূরে থাকাই ভালো কারন এতে লস হতে পারে....

যদি কোনো প্রবলেম হয় তাহলে আমকে ফেসবুকে ম্যাসেজ দিতে পারো


                                                     ফেসবুকে আমি

Previous
Next Post »
1 Komentar
avatar

শুভেচ্ছা জানাচ্ছি,

আমি ইন্সটাফরেক্স কোম্পানির পার্টনার ম্যানেজার।

আমরা আপনাকে প্রস্তাব জানাতে চাই ইন্সটাফরেক্স পার্টনার প্রোগ্রামে যেখানে আপনি ১.৫ পিপস (১৫ ডলার স্ট্যান্ডার্ড মার্কেট লট থেকে) পাবেন আপনার প্রতিটা গ্রাহক থেকে। গ্রাহকদের থেকে প্রাপ্ত কমিশন আপনার অ্যাকাউন্ট এ জমা হয়ে যাবে যেটা আপনি সহজেই উত্তোলন করতে পাড়বেন। এর জন্য আপনাকে কোন ইনভেস্ট বা ট্রেড করতে হবে না ।

এখনি আমাদের পার্টনার হয়ে যান এবং পেয়ে যান সকল তথ্য সরঞ্জাম আপনার ওয়েবসাইট এর জন্য অ্যাফিলিয়েট লিংক সহ। আপনি যদি আগ্রহী হন অথবা যদি কোন প্রশ্ন থাকে নিঃসংকোচে আমার সাথে যোগাযোগ করুন, আমরা কৃতার্থ হব আমাদের পরস্পরের লাভ সম্পর্কে আলোচনা করতে । আমাদের এই প্রস্তাব সম্পর্কে আপনার মতামত অবশ্যই আমাকে জানাবেন।
We would like to offer you the affiliate program cooperation. Become an affiliate right now and get the informational materials for your web-site with the integrated affiliate link! Where you can earn $200-$300 every week without any investment.
Looking forward to hear you soon.We will be glad to establish mutually advantageous cooperation with you.
Please reach me through Skype (Abdul IFX) or email partners@mail4.instaforex.com. We will be glad to establish mutually advantageous cooperation with you.

ধন্যবাদ। অপেক্ষা করছি আপনার আগ্রহ সম্পর্কে জানতে।

Balas